শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
হাসপাতালের লাশকাটা ঘরে চুরি

হাসপাতালের লাশকাটা ঘরে চুরি

হাসপাতালের লাশকাটা ঘরে চুরি

মতিহার বার্তা ডেস্ক: ঝালকাঠি সদর হাসপাতালের লাশকাটা ঘরে ময়না তদন্তের কাজে ব্যবহৃত ওয়েট মেশিন, ছুড়ি ও কুড়ালসহ বেশকিছু সরঞ্জাম চুরি হয়েছে।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নজরে আসে সংশ্লিষ্টদের।

লাশকাটা ঘরে দায়িত্বরত পলক ডোম জানান, শুক্রবার সকালে একটি মরদেহ ময়না তদন্তের জন্য লাশকাটা ঘরে আনা হয়। কিন্তু ভেতরে ঢুকতেই দেখা যায় দরজা ভাঙা। ময়না তদন্তের জন্য ব্যবহৃত ওয়েট মেশিন, ছুড়ি ও কুড়ালসহ বেশকিছু সরঞ্জাম চোর চুরি করে নিয়ে গেছে।

এ ব্যাপারে ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার আবুয়াল হাসান সাংবাদিকদের জানান, সরঞ্জাম চুরি হওয়ায় ময়না তদন্তের কাজ করতেও হিমশিম খেতে হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা ডট কম: ১১ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply